নগরীর পদুয়ার বাজার বিশ্বরোড রেল ক্রসিং এলাকায় “নির্জন ফুড পার্ক এন্ড চাইনিজ রেস্টুরেন্ট” এর শুভ উদ্বোধন

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড রেল ক্রসিং সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ১০০ গজ দক্ষিণে নিরিবিল প্রাকৃতিক মনোরম পরিবেশে বিনোদন প্রেমীদের জন্য স্থাপিত “নির্জন ফুড পার্ক এন্ড চাইনিজ রেস্টুরেন্ট” এর শুভ উদ্বোধন করা হয়েছে। ১৫ জানুয়ারী শুক্রবার পবিত্র কুরআন খতম, দোয়া ও মুনাজাত এর মধ্য দিয়ে নির্জন ফুড পার্ক এন্ড চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অফারে সকলের জন্য থাকছে ৫০% ডিসকাউন্ট । অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, ২২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহ্ আলম মজুমদার, আওয়ামীলীগ নেতা মোঃ মাহাবুব মজুমদার সর্দার, ২২নং ওয়ার্ডের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজাদ হোসেন,সদর দক্ষিণ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও পজিটিভ ক্লাবের আহ্বায়ক সাংবাদিক শাহ্ ফয়সাল কারীম,নির্জন ফুড পার্ক এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর পরিচালক ইঞ্জিনিয়ার গাজী সুমন ও মোশাররফ হোসেন নয়ন।

এ সময় অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক গাজী সাদেক মিয়া, ছন্দু হোটেল এন্ড রেস্টুরেন্টের পরিচালক তোফায়েল আহমেদ ,হাজী বাবুল,আব্দুল জলিল,রোটাঃ আনোয়ার হোসেন,গাজী কামাল,আসিফ,গাজী ফারুক,আব্দুল হান্নান সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

নির্জন ফুড পার্ক এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর পরিচালক ইঞ্জিনিয়ার গাজী সুমন ও মোশাররফ হোসেন নয়ন জানায়, আমাদের এই প্রতিষ্ঠানে সার্বক্ষনিক সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। খাবারের দিক থেকেও থাকবে মানসম্মত তাজা ও রুচিশীল খাবার। স্পটটি সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশের মধ্যে অবস্থিত। পরিবার পরিজন নিয়ে ঘুরা এবং ভোজন এর উপযুক্ত পরিবেশ রয়েছে। এ বিনোদন কেন্দ্র দেখার জন্য একবার হলেও প্রিয়জনদেরকে নিয়ে আমাদের প্রতিষ্ঠানে আসুন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!